gitanjali bengali pdf download

gitanjali bengali and english pdf, gitanjali pdf download, gitanjali english pdf download, gitanjali bengali version, gitanjali summary, a moments indulgence in bengali,

রবীন্দ্রনাথ ঠাকুরের গীতাঞ্জলি পিডিএফ ইবুক ডাউনলোড করুন। গীতাঞ্জলি একটি বাংলা বই যা রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা। আমরা গীতাঞ্জলির একটি পিডিএফ ফাইল ইবুক পেয়েছি। আমরা বিনামূল্যে সবার সাথে গীতাঞ্জলি পিডিএফ শেয়ার করতে পেরে আনন্দিত।


  • বইয়ের নাম- গীতাঞ্জলি
  • লিখেছেন- রবীন্দ্রনাথ ঠাকুর
  • বইয়ের ধরন- কবিতার বই
  • ফাইলের ধরন- পিডিএফ
  • পৃষ্ঠা- ২১১
  • পিডিএফ সাইজ- 4.55 এমবি

প্রিয় পাঠকগণ, সংগ্রহ করুন উপন্যাস পুরস্কার বিজয়ী বিশ্ব-বিখ্যাত কবিতা-গ্রন্থ- রবীন্দ্রনাথ ঠাকুরের গীতাঞ্জলি’ বাংলা কবিতার বই pdf

বই রিভিউঃ

1913 সালে সাহিত্যে নোবেল পুরস্কার "তার গভীর সংবেদনশীল, তাজা এবং সুন্দর আয়াতের কারণে, যার দ্বারা, পরিপূর্ণ দক্ষতার সাথে, তিনি তার কাব্যিক চিন্তাভাবনা করেছেন, তার মধ্যে প্রকাশ করেছেন নিজস্ব ইংরেজি শব্দ, পশ্চিমের সাহিত্যের একটি অংশ"

গীতাঞ্জলি বাঙালি কবি রবীন্দ্রনাথ ঠাকুরের একটি কবিতার সংকলন। বইটির জন্য ঠাকুর সাহিত্যে নোবেল পুরস্কার পান। গীতাঞ্জলি মানে গানের প্রস্তাব। গীতাঞ্জলি পিডিএফ বইয়ের মান অসাধারণ। ঠাকুর তাঁর হৃদয়ের গভীরতম অংশ থেকে আঁকা সুন্দর গান গেয়ে ঈশ্বরের প্রতি তাঁর দৃঢ় ভক্তি দেখাতে চেয়েছিলেন। আমি মনে করি আপনার গীতাঞ্জলি পিডিএফ বই পড়া উচিত। কোন আশ্চর্যের বাক্য এত সুন্দরভাবে মন্ত্রমুগ্ধ হয়. গীতাঞ্জলির সব কবিতা পড়েছি। প্রতিটি লাইন আপনার হৃদয়ে প্রবেশ করতে পারে সেইসাথে তাদের ধর্মীয় বিশ্বাস থেকে বিপথগামী মানুষের উপর গভীর প্রভাব ফেলতে পারে। গীতাঞ্জলির 103টি কবিতা আছে। সব কবিতাই উপভোগ্য। গীতাঞ্জলি পিডিএফ বইয়ের রিভিউ পড়ার জন্য ধন্যবাদ এবং আমাদের সাথেই থাকুন। নোবেল পুরস্কারও জিতেছেন গীতাঞ্জলি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ