অগ্রন্থিত গান pdf download

 

অগ্রন্থিত গান pdf download
অগ্রন্থিত গান


  • বইয়ের নামঃ অগ্রন্থিত গান
  • লেখকঃ কাজী নজরুল ইসলাম
  • বইয়ের পৃষ্ঠাঃ ৪৫৩ পৃষ্ঠা
  • বইয়ের সাইজঃ ৫ এমবি
কাজী নজরুল ইসলাম এর অগ্রন্থিত গান বাংলা বইটি সম্পুর্ণ ফ্রীতে ডাউনলোড করতে পারবেন। আমরা কাজী নজরুল ইসলামের অগ্রন্থিত গান এর পিডিএফ ফাইল অনলাইন থেকে সংগ্রহ করেছি । এই বাংলা বইটি প্রথম নজরুল ইন্সটিটিউট পাবলিশ করে । বইয়ের মোট পৃষ্ঠা সংখ্যা ৪৫৩ টি। বইটির pdf ফাইল ডাউনলোড করে নিয়ে পড়তে পারেন । বইটি ভালো লাগলে বন্ধুদের মাঝে সেয়ার করতে ভুলবেন না ।


ডাউনলোড করুন


অগ্রন্থিত গান বইয়ের রিভিউঃ-

অগ্রিত গান - কাজী নজরুল ইসলাম বিনামূল্যে ডাউনলোড করুন বা অনলাইনে পড়ুন ✔️অগ্রন্থিত গান বাংলা বইটি কাজী নজরুল ইসলামের বিভাগ থেকে। অগ্রন্থিত গানের পোর্টেবল ডকুমেন্ট ফরম্যাট (পিডিএফ) ফাইলের আকার 5.65 এমবি। আপনি যদি ডাউনলোড করে অগ্রন্থিত গান পড়তে চান, অনুগ্রহ করে ডাউনলোড বোতামে ক্লিক করুন এবং কয়েক সেকেন্ড অপেক্ষা করুন।

কাজী নজরুল ইসলাম বিংশ শতাব্দীর অন্যতম জনপ্রিয় বাঙালি কবি, সঙ্গীতজ্ঞ, সংগীতস্রষ্টা, দার্শনিক, যিনি বাংলা কাব্যে অগ্রগামী এবং অনন্য ভূমিকা রেখেছেন। কাজী নজরুল ইসলাম বাংলাদেশের একজন অন্যতম সাহিত্যিক, দেশপ্রেমী এবং বাংলাদেশের জাতীয় কবি। তার লেখা বই আমরা আপনাদের মাঝে পৌছে দেবার জন্য চেষ্টা করে যাচ্ছি । আশা করছি, অগ্রন্থিত গান বইটি পড়ে আপনাদের ভালো লাগবে । কাজী নজরুল ইসলাম (Kazi Nazrul Islam) এর অন্যান্য বাংলা বই ডাউনলোড করতে আমাদের সাইট ভিজিট করুন আর অগ্রন্থিত গান আপনাদের কেমন লাগলো তা জানতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ