আগাথা ক্রিস্টি ফাঁদ pdf download

আগাথা ক্রিস্টি সেবা প্রকাশনী pdf, আগাথা ক্রিস্টি সমগ্র, ক্রিস্টি কী?, মিস মার্পল PDF, এরকুল পোয়ারো সমগ্র pdf, মিস মার্পল সমগ্র pdf, মার্ডার অন দ্য ওরিয়েন্ট এক্সপ্রেস pdf, বিদেশি গোয়েন্দা গল্প,



অনুবাদ তিনটি বই একত্রে ফাদ। 
আগাথা ক্রিস্টি রকিব হাসান। 
বাইরে উন্মাতাল তুষার ঝড়। ছয় ফুট উঁচু হয়ে বরফ জমে গেছে। টেলিফোন লাইন বিচ্ছিন্ন। বাইরের পৃথিবীর সঙ্গে কোন সম্পর্কই রাখতে পারছে না ম্যানরের গুটি কয়েক মানুষ। আর তাদের মাঝেই রয়েছে বদ্ধ উন্মাদ ভয়ঙ্কর এক খুনি। প্রথম খুনটা আগেই করে এসেছে ও, দ্বিতীয় খুনটা করল ম্যানরে । এবার আসছে তৃতীয় জনের পালা। 

আ ফেয়ারওয়েল টু আর্মস 
আর্নেস্ট হেমিংওয়ে/নিয়াজ মােরশেদ 
যুদ্ধ চলছে। ইটালিয়ান সেনাবাহিনীর মেডিক্যাল কোরে কাজ করছে। মার্কিন নাগরিক ফ্রেডারিক হেনরি। পরিচয় হলাে নার্স ক্যাথরিন বার্কলের। সঙ্গে। এল প্রেম । ফ্রণ্ট থেকে পালিয়ে চলে এল হেনরি ক্যাথরিনের কাছে। কিন্তু এখন? ধরা পড়লে মৃত্যুদণ্ঠ। কী করবে সে?

পারচেজ অভ দ্য নর্থ পােল। 
জুল ভার্ন/শামসুদ্দীন নওয়াব। 
সুমেরু উদ্যোগ সংস্থার পরিচালনা কমিটি পৃথিবীর বর্তমান মেরুরেখা পাল্টে তার বদলে নতুন মেরুরেখা সৃষ্টি করতে যাচ্ছে। পৃথিবীর কোন এক অজানা অঞ্চল থেকে একটি বিশাল কামান দাগা হবে। এর ফলে একটা প্রচন্ড ধাক্কা ও সংকোচনের সৃষ্টি হবে। আর এই সংকোচের ফলে পৃথিবীর কিছুটা উত্তর দিকে ফগুরে যাবে । সামনে ভয়াবহ বিপর্যয়ের আশঙ্খা । এখন উপায় ?


বইয়ের নামঃ আগাথা ক্রিস্টির ফাঁদ 
রূপান্তরঃ রাকিব হাসান 
বইয়ের ধরনঃ আগাথা ক্রিস্টির
প্রকাশকঃ কাজী মোতাহার হোসেন
প্রকাশিতঃ ১৯৮৭
বইয়ের পৃষ্টাঃ ২৭৯
সাইজঃ ৮ এমবি


এখান থেকে বইটি অনলাইনে পড়তে পারবেন এবং বইটির PDF ফাইল ডাউনলোড করে নিন । অফলাইনে পড়তে পারবেন । নিচে ডাউনলোড লিঙ্ক দেওয়া আছে । একটি ক্লিক করার মাত্র ডাউনলোড শুরু হয়ে যাবে ইনশাআল্লাহ ।

Demo Button Download Button

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ