আগাথা ক্রিস্টি আ পকেট ফুল অফ রাই অ্যান্ড আদার স্টোরিজ pdf download

মিস মার্পল সমগ্র pdf, এরকুল পোয়ারো সমগ্র pdf download, বেস্ট অফ আগাথা ক্রিস্টি pdf, মিস মার্পল PDF, মধুচন্দ্রিমা pdf, ম্যাগপাই মার্ডারস অনুবাদ pdf, আড়ালে আততায়ী pdf, মার্ডার অন দ্য ওরিয়েন্ট এক্সপ্রেস pdf,

লেখক পরিচিতিঃ
গােয়েন্দা গল্পে আগাথা ক্রিস্টির প্রতিভা অতুলনীয়। বিশ্বব্যাপী তার । জনপ্রিয়তা বিস্ময়কর। গল্পের চরিত্রগুলাে আকর্ষণীয়, পরিকল্পনা। যেমন মনােমুগ্ধকর, তেমনি অসাধারণ। মানব হৃদয়কে স্তব্ধ করে। দেয়া রহস্যময় আবেগকে আগাথা ক্রিস্টির চাইতে ভালাে করে কেউ। উপলব্ধি করতে পারেননি। ১৮৯০ সালে ইংল্যান্ডে জন্মগ্রহণ করেন । এই রহস্যের রানি। প্রথম উপন্যাস দ্য মিস্টেরিয়াস অ্যাফেয়ার। অ্যাট স্টাইলস প্রকাশিত হয় ১৯২০ সালে। এরপর অ্যান্ড দেন। দেয়ার ওয়্যার নান, মার্ডার অ্যাট দ্য ভাইকারেজ, এন্ডলেস নাইট, দ্য মার্ডার অফ রজার অ্যাকরয়েড, টুওয়ার্ডস জিরাে ইত্যাদি। বইগুলাে দিয়ে সাহিত্যের ইতিহাসে নিজের অবস্থান পাকাপােক্ত। করে নেন তিনি। ১৯৭৬ সালে মারা যান ইংল্যান্ডের সর্বোচ্চ। খেতাবপ্রাপ্ত এই বিশ্ববরেণ্য লেখিকা।


বইয়ের নামঃ আ পকেট ফুল অফ রাই অ্যান্ড আদার স্টোরিজ (আগাথা ক্রিস্টি )
প্রকাশকঃ নাসিফা বেগম
প্রকাশনঃ আদি প্রকাশন
বইয়ের ধরনঃ  Book । আদি প্রকাশন
রূপান্তরঃ মারুফ হোসেন
প্রকাশিতঃ ১৯২০ সাল
বইয়ের পৃষ্টাঃ ২৯৭
সাইজঃ ১৪ এমবি

বই রিভিউঃ
একজন মানুষকে বিষ খাইয়ে খুন করার পর রাই-দানা ঢুকিয়ে দেয়া হলাে কেন তার পকেটে? কেনই বা একটা মেয়েকে খুন করার পর কাপড় আটকানাের পিন আটকে দেয়া হলাে তার নাকে? কীসের ইঙ্গিত দিচ্ছে অদ্ভুত এই সূত্রগুলাে? কেন খুন হলেন। | ধনকুবের ব্যবসায়ী রেক্স ফর্টেস্কিউ? কারও মৃত্যুর প্রতিশােধ? সম্পত্তি বা যৌতুক নিয়ে বিবাদের ফল? নাকি কোন উন্মাদ সিরিয়াল। | কিলারের কাণ্ড? ফর্টেস্কিউ পরিবারের কেউ বাদ পড়ছে না সন্দেহের তালিকা থেকে| প্রত্যেকেরই আছে খুনের মােটিভ। প্রথমে মি. ফর্টেস্কিউ, তারপর তার দ্বিতীয় স্ত্রী, সুন্দরী অ্যাডেল। এবং... তারপর ফর্টেস্কিউ পরিবারের পরিচারিকা গ্ল্যাডিস মাটিন, যার ফলশ্রুতিতে দৃশ্যপটে আগমন তীক্ষ্ণধী গােয়েন্দা, মিস মার্পলের। মিস মার্পল কি পারবেন এতগুলাে টুকরাে সুতাে জোড়া লাগিয়ে, এই ঘােরালাে পরিস্থিতির ভেতর থেকে মূল কালপ্রিটকে খুঁজে বের করতে?


এখান থেকে বইটি অনলাইনে পড়তে পারবেন এবং বইটির PDF ফাইল ডাউনলোড করে নিন । অফলাইনে পড়তে পারবেন । নিচে ডাউনলোড লিঙ্ক দেওয়া আছে । একটি ক্লিক করার মাত্র ডাউনলোড শুরু হয়ে যাবে ইনশাআল্লাহ ।

Demo Button Download Button

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ