সর্ব্ব মনস্কামনা সিদ্ধ পুস্তক কবিরাজি pdf বই

 

কবিরাজি বই পিডিএফ ফ্রি ডাউনলোড, কবিরাজি বই সমুহ, তান্ত্রিক বই pdf, কবিরাজি চিকিৎসা বই, পুরাতন কবিরাজি বই কলকাতা com, তদবির বই, এলাজে কোরআনী pdf, কোরআনি চিকিৎসা pdf, ডাক্তারি বই pdf, চিকিৎসা বিষয়ক বই pdf, কবিরাজি বই pdf free download, কবিরাজি বই সমুহ, পল্লী চিকিৎসক কোর্স বই pdf, তান্ত্রিক বই pdf, এ্যালোপ্যাথিক চিকিৎসা বই pdf, কবিরাজি চিকিৎসা বই pdf,

বইয়ের নামঃ সর্ব্ব মনস্কামনা সিদ্ধ পুস্তক 

বইয়ের পৃষ্টাঃ ৪৫১ 
বইয়ের সাইজঃ ৬৬ এমবি

সর্ব্ব মনস্কামনা সিদ্ধ পুস্তক বইয়ে বিভিন্ন ধরনের পুরাতন তন্ত্র মন্ত্র লেখা আছে । এই বইটি অনেক পুরাতন বইটি এখন আর দোকানে কিনতে পাওয়া যায় না । সেই জন্য বইটির pdf ফাইল বিক্রি করা হবে । বইটির পিডিএফ ফাইল কিনতে চাইলে যোগাযোগ করতে পারেন ।

বইয়ের ছবি দিয়ে imo & whatsapp মেসেজ দিবেন ।

Imo & Whatsapp Number: 01828370914


প্রকাশকের নিবেদন
তন্ত্র-মন্ত্রের যে কতদূর অদ্ভুত শক্তি তাহা অনেকেই অবগত আছে। তন্ত্র শক্তির প্রভাবে ব্যক্তি মাত্রকেই বশীভূত করা যায় এবং সৰ্ব্ব মনস্কামনাও সিদ্ধ হয়, যদি তাহা বিশ্বাস ধৈৰ্য্য ও নিষ্ঠার সহিত পালন করা হয়। যদি দেখেন কোনরূপ অসুবিধা। হইতেছে, সাধনায় ফল লাভ হইতেছে না তবে অবশ্যই উপযুক্ত গুরুর সাহায্য লইবেন। | এই গ্রন্থ প্রকাশনায় তন্ত্রবিশারদ কামাক্ষাচরণ শাস্ত্রী মহাশয় তাঁহার অপরিসীম। পরিশ্রমে সংগৃহীত অতি দুষ্প্রাপ্য, প্রাচীন বিভিন্ন ভাষাভাষী পুঁথি হইতে এবং বিভিন্ন তান্ত্রিক সাধকের সহিত বহুদিন যাবত নানা আলােচনার মাধ্যমে নানান দুর্লভ তথ্য। সংগ্রহ করিয়া এই গ্রন্থ রচনায় বিশেষ সাহায্য করিয়াছেন। এইজন্য তাঁহার নাম সবাগ্রে। স্মরণ করি। তাহার সাহায্য ব্যতিত এই গ্রন্থ প্রকাশ কখনই সম্ভব হইত না। পণ্ডিত প্রবর ভুবনেশ্বর ভট্টাচাৰ্য্য কাব্য-ব্যাকরণ জ্যোতিষতীর্থ, পৌরহিত্য-বিশারদ মহাশয় এই গ্রন্থ সংশােধনায় এবং পরিমার্জনায় বিশেষ সাহায্য করিয়াছেন, সুতরাং তাঁহার কথা স্মরণ না করিলে গ্রন্থ প্রকাশ অসম্পূর্ণ থাকিয়া যায়। সর্বশেষে চক্রবতী মহাশয়ের কথা উল্লেখ করিতেই হয় কারণ এই গ্রন্থ তাঁহার সম্পাদনা বিনা প্রকাশ করিবার সাহস। হইত না, কারণ তিনি ইতিপূর্বে বহু গ্রন্থ সম্পাদনা করিয়াছেন এবং পাঠকবৃন্দ তাহা সাদরে গ্রহণও করিয়াছেন।

এইরূপ দুর্লভ তথ্য সম্বলিত গ্রন্থ পুর্বে কখনও প্রকাশিত হয় নাই। এই সমস্ত দুর্লভ তথ্য একত্রে সন্নিবেশিত করায় গ্রন্থের কলেবর কিছু বৃদ্ধি পাইয়াছে, কিন্তু পুস্তকে বর্ণের আকার কিছু ছােট রাখিয়া ইহার কলেবর বৃদ্ধি কিছু কম করিয়া গ্রন্থের মূল্য কম রাখিয়াছি, যাহাতে সকল ক্রেতাই ইহা ক্রয় করিতে পারেন।পুস্তকের পরিচয় তাহার নিজস্বতায়, সুতরাং ক্রেতাসাধারণ এবং তান্ত্রিকাচার্যগণেরাই বিচার করিবেন- যদি একজন পাঠকেরও এই বই সৎকাজে লাগে তবে আমাদের শ্রম সার্থক মনে করিব।
প্রকাশক



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ