বেদবান তন্ত্র শাস্ত্র কবিরাজি pdf বই

 

কোকা পন্ডিত বই ডাউনলোড Pdf, তন্ত্র মন্ত্র বই pdf download, কবিরাজি বই pdf free download, কবিরাজি চিকিৎসা বই pdf, পুরাতন কবিরাজি বই, মুণ্ডমালা তন্ত্র pdf, আগম তন্ত্র pdf, বৃহৎ ইন্দ্রজাল বই pdf download,

বইয়ের নামঃ বেদবান তন্ত্র শাস্ত্র 

বইয়ের পৃষ্টাঃ ৫১৪
বইয়ের সাইজঃ ৮২ এমবি

বেদবান তন্ত্র শাস্ত্র কবিরাজি pdf বইয়ে বিভিন্ন ধরনের পুরাতন তন্ত্র মন্ত্র টোটকা সর্পবিষ চিকিৎসা, পোড়া ঘা ও অন্যান্য চিকিৎসা ষটকর্মাদি ভূত-প্রেত অপদেবতাদির মন্ত্র, জপাদি মন্ত্র, শিশুদের গ্রহাদি শান্তি প্রভূতি বহুবিধ তন্ত্রোক্ত ক্রিয়া সম্বলিত লেখা আছে । এই বইটি অনেক পুরাতন বইটি এখন আর দোকানে কিনতে পাওয়া যায় না । সেই জন্য বইটির pdf ফাইল বিক্রি করা হবে । বইটির পিডিএফ ফাইল কিনতে চাইলে যোগাযোগ করতে পারেন ।

বইয়ের ছবি দিয়ে imo & whatsapp মেসেজ দিবেন ।

Imo & Whatsapp Number: 01828370914



ভূমিকা বর্তমান বিজ্ঞানের যুগে অনেকে তন্ত্র-মন্ত্রে বিশ্বাস করে না। কেউ যদি তন্ত্রমন্ত্রের সাহায্যে কোন কিছু বিষয়ে সফল হন, সে কথা শুনে অনেকে নানা রকম হাসি-ঠাট্টা-বিদ্রুপ করে। আমরা তাদের বলছি, তন্ত্র-মন্ত্রকে আপনারা হেয় জ্ঞান করবেন না। তন্ত্র-মন্ত্র অতীতে ছিল, বর্তমানে আছে, ভবিষ্যতেও থাকবে। যাঁরা তন্ত্র-মন্ত্রে আবিশ্বাসী তাদের কাছে আমাদের অনুরােধ, এই গ্রন্থােক্ত মন্ত্রাদি ও ক্রিয়াকলাপাদি ঠিকমত নিয়ম-নিষ্ঠার সঙ্গে প্রয়ােগ করে পরীক্ষা করে দেখুন। | আমরা এখন পাশ্চাত্য শিক্ষায় শিক্ষিত হয়ে তাদের দেশের শিক্ষা-সংস্কৃতির দিকে অন্ধের মত ছুটে বেড়াচ্ছি। অবিশ্বাস করছি তন্ত্র-মন্ত্রকে। অথচ তারাই (বিদেশীরা) এসব বিষয়ে আগ্রহাণিত হয়ে এ বিষয়ে গবেষণা, অনুসন্ধান করে চলেছে। এটা আমাদের দুর্ভাগ্য। | আমরা এই গ্রন্থে দুষ্প্রাপ্য এবং পত্যক্ষ ফলপ্রদ মন্ত্র-যন্ত্র প্রভৃতি সন্নিবেশ করেছি। এজন্য আমাদেরকে দেশ-দেশান্তরে ঘুরে বেড়াতে হয়েছে প্রাণের মায়া ত্যাগ করে। দিনের পর দিন তিব্বতের পাহাড়ের গুহায় ঘুরে বেড়িয়েছি। বৌদ্ধ তান্ত্রিকদের সেবা-শুশ্রুষা করে যে সব দুলর্ভ বিষয় সংগ্রহ করেছি, সেগুলি যত্ন। সহকারে এই গ্রন্থে লিপিবদ্ধ করেছি। | মন্ত্র ছাড়াও এই পুস্তকে বিভিন্ন প্রকার প্রত্যক্ষ ফলদায়ক যন্ত্র চিত্রসহ দিয়েছি। এগুলির উপযুক্ত প্রয়ােগে অবশ্যই ফল পাওয়া যাবে। | এই পুস্তকে লিখিত মন্ত্র ও যন্ত্রের সাহায্যে সাপ, কুকুর, বিছা, ভীমরুল প্রভৃতি কামড়ালে তার প্রতিকার, সাংসারিক অশান্তি দূরীকরন, দেব-দেবীর কৃপালাভ, গ্রহদোষ নিবারণ, মামলায় জয়লাভ, পরীক্ষায় কৃতকার্য চাকুরিতে পদোন্নতি ও আয়বদ্ধি, ব্যবসায় লাভ, নিরুদ্দেশ প্রাপ্তি, লটারীতে জয়লাভ, চোর ধরা, সৌভাগ্যলাভ, অবিবাহিত কন্যার বিবাহ, সৌভাগ্যলাভ প্রভৃতি বিভিন্ন বিষয়। এছাড়া তন্ত্রালােচনা, সাধনা, জপ বিধি, আসনাদি, বশীকরণাদি, ষটকর্ম এবং নানা প্রকার রােগনাশক প্রক্রিয়ার সম্বন্ধে জানতে পারবেন। তাছাড়া গ্রহদোষ নিবারণে গ্রহের প্রকোপ হতে নিজেকে রক্ষা করার জন্য লিখিত হয়েছে “কবচ প্রণালী”। আপনি নিজেই গ্রহশান্তির জন্য এই পুস্তকের সাহয্যে কবচ নির্মাণ করে দুষ্ট গ্রহের হাত থেকে নিজেকে রক্ষা করতে পারবেন।

আমাদের দৃঢ় বিশ্বাস, এই গ্রন্থে লিখিত নিয়মে তান্ত্রিক ক্রিয়াকলাপগুলি যদি সঠিকভাবে করতে পারেন তাহলে খুব সহজেই ফল পাবেন। এক্ষণে গ্রন্থখানি জনসমাজে এবং তান্ত্রিকদের কাছে সমাদর লাভ করলে আমাদের শ্রম সার্থক মনে করবো। ( পরিশেষে পাঠক-পাঠিকাগণের নিকট আমাদের অনুরােধ, তাঁরা যেন সাগ্রহে আমাদের এই পস্তকটি পাঠ করেন। আমাদের আজ বয়সের ভারে জীবনের শেষ লগ্নে পৌছে গেছি। আমাদের কোন আশ্রম ঠিকানা নাই। ঈশ্বর সাধনায় ব্রতী ইয়ে, তারই আরাধনার উদ্দেশ্যে দেশের একপ্রান্ত থেকে আর একপ্রান্তে ঘুরে বেড়াই। মঙ্গলময় ঈশ্বরের কাছে প্রার্থনা, আমাদের প্রিয় পাঠক-পাঠিকাগণের যেন গ্রন্থাকারদ্বয় মনের আশা পূর্ণ করেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ